তোমায় ঘিরে।
- শামীম আহমাদ - জুয়াঘর! ০৩-০৫-২০২৪

তোমায় নিয়ে হাজারও কথা, এই মনে রয়ে যে, গেছে গাঁথা। তোমায় নিয়ে কতো কী লিখেছি... সবকিছুই যে এই মনে পুষে রেখেছি। বলে দেবো একদিন সব সময় পেলে, যদি তুমি কখনো চলে আসো ভুলে। তুমি কি শুনবে আমার অসহ্য কথন? যদিও নয় এসব তোমার মনের মতন। তবুও আমি লিখে যাবো তোমাকে ঘিরে, ঠিক বলে দেবো একদিন কাজের ভিড়ে। দিনে একবারও কি হয় না তোমার সুযোগ? তবুও তো করিনি কোনো অভিযোগ! তবু করি প্রার্থনা তুমি থাকো ভালো, তুমিই পারবে জ্বালাতে ভবিষ্যতের আলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।